Ads

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে দূর্ঘটনা

 টাঙ্গাইল-ময়মনসিংহ স্থানীয় সড়কে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় কালিহাতী উপজেলার চাটিপাড়ায় যাত্রীবাহী বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোচালকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। ক্ষতিগ্রস্তদের মধ্যে দুজনের অবস্থা বেসিক।



অন্যদের কালিহাতী উপজেলা ওয়েলবিং মাইন্ড বগলিং ও পাড়া কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়। নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।


নিহতরা হলেন ভূঞাপুর উপজেলার ঘাটন্দি-শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া সমিতির তারাবাড়ি শহরের মো. সোহেল রানার সন্তান। আবদুল্লাহ (১৩)।


আহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা কালিহাতী উপজেলার নারান্দিয়া সমিতির সায়া-পলিমা শহরের সিএনজি নিয়ন্ত্রিত অটোরিকশা চালক মোঃ মোতালেব মিয়ার সন্তান। রবিউল ইসলাম (৩৫) ও হাসনা বেগম (৩৫) ভূঞাপুর উপজেলার ভরই শহরের মিন্টু মিয়ার স্বামী-স্ত্রী। অন্যদের আলাদা করা হয়নি।


পুলিশ ও পর্যবেক্ষকদের নির্দেশে, মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী পরিবহন ঘাটাইলের দিকে যাচ্ছিল। এরপর আবার ঘাটাইল থেকে বালু ভর্তি একটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় কালিহাতী উপজেলার পলিমা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ভেতরের রাস্তা পার হয়ে ঘাটাইলের দিকে পার্কওয়েতে ঢুকে পড়ে। স্থানীয় সড়কপথে চাটিপাড়ায় পৌঁছালে যাত্রী পরিবহন একটি সিএনজি-নিয়ন্ত্রিত অটো-কার্টকে চাপা দেয় এবং অপর দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি উল্টে সিএনজি নিয়ন্ত্রিত অটোরিকশাকে ধাক্কা দেয়।


এতে সিএনজি নিয়ন্ত্রিত অটো কার্টের সামনের অংশ বেঁকে যায় এবং ঘটনাস্থলেই অটোর দুই যাত্রী নিহত হয়। এতে সিএনজি অটোরিকশার চালকসহ চারজন ও পরিবহনের ৭ যাত্রী আহত হয়েছেন। আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য জটিলতা ও বিভিন্ন কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়। কালিহাতী ওয়েলবিং কমপ্লেক্সের দুইজনকে প্রাথমিক অবস্থায় টাঙ্গাইল জেনারেল ক্লিনিকে স্থানান্তর করা হয়েছে।


কালিহাতী পুলিশ সদর দফতরের কর্মকর্তা ইন-কন্ট্রোল (ওসি) কামরুল ফারুক জানান, দুর্ঘটনার তথ্য পেয়ে পুলিশকে ঘটনাস্থল থেকে পাঠানো হয়েছে। বৈধ চক্রের পরে বিদেহীদের ভাণ্ডার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Post a Comment

0 Comments