Ads

রাজধানীর ধানমন্ডির লেডিস রিয়েলিটি সেলুনে স্প্যারুমে সিসি কামেরা

 রাজধানীর ধানমন্ডির লেডিস রিয়েলিটি সেলুনের স্প্যারুমে সিসি ক্যামেরা রাখার অভিযোগে পুলিশ সদর দফতরে একটি মামলা নথিভুক্ত করেছে পুলিশ। পর্নো নিয়ন্ত্রণের জন্য প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারীসহ ৫ জনকে দায়ী করা হয়েছে। তথাপি, এরই মধ্যে আটক ৩ জনকে বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিচারের আওতায় আনা হয়েছে। বিচারক তাদের কারাগারে পাঠানোর আবেদন করেন।





এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় জগন্নাথ কলেজের একজন প্রবীণ মহিলা শিক্ষিকা স্পা রুমে সিসিটিভি ক্যামেরা দেখেছিলেন যখন একটি চমকপ্রদ চিকিৎসা চাইছিলেন। পরে তিনি ব্যক্তিগতভাবে পুলিশকে শিক্ষা দেন।


এই পর্বে, পার্লারের স্বত্বাধিকারী সহ এই পরিস্থিতির জন্য 5 জন বিবাদী রয়েছেন। এদের মধ্যে ধৃত পার্লারের তিন কর্তৃপক্ষকে সন্ধ্যায় আদালতে হাজির করা হলে কারাগার থেকে বের করে দেওয়া হয়। যাই হোক, নিন্দিত অন্য দুইজন, তসলিমা চৌধুরী কনা ও প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ফারনাজ আলমকে পালিয়ে যেতে দেখা গেছে।


পুলিশ মঙ্গলবার লেডিস রিয়েলিটি পরিদর্শন করার পরে, তারা স্পা সুবিধা এবং উন্নত রুমের একটি অংশে সিসিটিভি ক্যামেরা খুঁজে পেয়েছে। এই মুহূর্তে, আটটি সিসিটিভি ক্যামেরা, ডিভিআর এবং হার্ড ড্রাইভ বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পরে লেডিস রিয়ালিটি মোকাবেলার চেষ্টা করা হয়েছিল, তবে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি। কর্তৃপক্ষ ও কর্মীরা দ্রুত তালা দিয়ে চলে যায়।


পুলিশ বলেছে যে প্রশ্ন করা ব্যক্তি, মহিলা শিক্ষক, বুদ্ধিগতভাবে বিচলিত হওয়ায় তিনি কোনও রচনা প্রশ্ন জমা দেননি। যেভাবেই হোক, পুলিশ সিসিটিভি ফিল্ম ভেঙ্গে পরবর্তীতে একটি মামলা নথিভুক্ত করেছে।

Post a Comment

0 Comments