Ads

মুফাসসির আল্লামা লুৎফর রহমান ইন্তেকাল করেছেন

 

বাংলাদেশ মজলিসুল মুফাসসিরীনের ফোকাল লিডার ও সম্মানিত মুফাসসির আল্লামা লুৎফর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মরহুমের দাফনের দোয়া আজ রবিবার রাত ০৮.০০ ঘটিকায়, পাবলিক মসজিদ বায়তুল মোকাররমে ছালাতুল এশা মাহফিলের পর অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ।


আজ দুপুর ২টা ৪৫ মিনিটে রাজধানীর ইবনে সিনা ইমার্জেন্সি ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন।


এর আগে গত ১৪ ফেব্রুয়ারি সকাল ১০টা ১৫ মিনিটে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নিজবাড়িতে মাওলানা লুৎফুর রহমান মাইন্ড স্ট্রোকে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে স্বজনরা তাকে লক্ষ্মীপুর বর্তমান ক্লিনিকে নিয়ে যান। কর্মরত বিশেষজ্ঞ বলেছেন যে তিনি একটি সেরিব্রাম স্ট্রোক অনুভব করেছেন। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হয়।


আল্লামা লুৎফর রহমান একজন সর্বজনবিদিত ইসলামী বক্তা। একজন স্বনামধন্য বক্তা হিসেবে দেশ-বিদেশে তার অনেক পরিচিতি রয়েছে। ব্যক্তিগত জীবনে মাওলানা লুৎফর রহমান ৫ মেয়ে ও ২ সন্তানের বাবা।


আল্লামা লুৎফুর রহমানকে ১৯৪০ সালে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া সমিতির বদরপুর শহরে পৃথিবীতে আনা হয়। আল্লামা লুৎফর রহমান রাজখালী আলিয়া মাদ্রাসার প্রধান হিসেবে দায়িত্ব পালনকালে অসাধারণ অবস্থানে ভর্তি হন। এছাড়াও, তিনি সাধারণত ইভেন্টের সামাজিক পরিবর্তনের অগ্রগতিতে নিজেকে নিবেদিত করেন। 1991 এবং 1996 সালে লক্ষ্মীপুর রামগঞ্জের জনসাধারণের ভোটের সিদ্ধান্তে তিনি একজন সম্ভাবনাময় ছিলেন।

Post a Comment

0 Comments