Ads

কীভাবে ৩০-৪০ মিনিট শারীরিক মিলন করা সম্ভব?

 

কীভাবে ৩০-৪০ মিনিট শারীরিক মিলন করা সম্ভব?

উদার, সমানুভূতি বা এমপ্যাথিক্যাল মানসিকতার জন্য। আপনি নিশ্চয়ই আপনার একার, আরাম-সুখ বা তৃপ্তির জন্য, ৩০/৪০ মিনিট মিলন করতে চায়ছেন না? আপনি আপনার পার্টনারের কথা চিন্তা করেই বোধহয়, দীর্ঘক্ষণ মিলন করতে চায়ছেন?





আপনার কি নিজেকে, পুরুষ-সিংহ প্রমাণ করার কোনো, গোপন অ্যাজেন্ডা আছে? আপনার পেশা কি? বয়স কত?

বর্তমান সময়ে সবাই চায়, মিনিমাম ইন-পুট দিয়ে ম্যাস্কিমাম আউট-পুট পেতে। আপনি কেনো বেকার গাধার খাটুনি খাটতে চায়ছেন, বুঝলাম না। আমার বান্ধবীর জোকস্-টি বলবো?

প্রশ্ন ছিল, শারীরিক মিলনে কে বেশি সুখ পায়? বান্ধবীর উত্তর ছিলো," দেশলাই কাঠি দিয়ে কান খোঁচালে, কার সুখ হয়? কাঠির না কানের?" পুরুষ হিসাবে আমার বিশ্বাস, শারীরিক সুখ আর বীর্যপাত সমার্থক, অবশ্য মানসিক শান্তি আত্মিক তৃপ্তি স্বতন্ত্র কথা। তবুও ভেবে দেখুন, যে কাজটি ৩/৪ মিনিটে হতে পারে, সেটি কেনো অকারণ ৩০/৪০ মিনিট করতে চায়ছেন? যাইহোক কর্তার ইচ্ছায় কর্ম, কর্ত্রীর ইচ্ছায় ধর্ম।

সাফল্যের মতো সঙ্গমেরও কোনো শর্টকাট হয় না,রাতারাতি ফলও ফলে না সুতরাং সঙ্গমের সময় বাড়াতে চায়লে, পায়ে-পায়ে বা ধাপে-ধাপে, এগোতে হবে। তিন সপ্তাহের ফ্রী-সাজেশন কোর্স বলছি।প্রথম সপ্তাহে রোজ এক মিনিট করে, সপ্তাহ শেষে কমপক্ষে ৭মিনিট সময় বাড়াতে হবে। একইভাবে দ্বিতীয় সপ্তাহে, রোজ তিন মিনিট করে, সপ্তাহ শেষে কমপক্ষে ২১ মিনিট এবং তৃতীয় সপ্তাহ থেকে রোজ পাঁচ মিনিট করে, সপ্তাহ শেষে অর্থাৎ আপনার স্বাভাবিক টাইম ৫মিনিট+৩৫ মিনিট = ৪০ মিনিট মিলন করতে পারবেন। কিভাবে?বিঃদ্রঃ এই তিন সপ্তাহে কোনো রাতে, কাজ কামাই করা যাবে না।

ধুমপানের নেশা থাকলে থাকলে ছাড়তে হবে।মদ এক-পেগ সর্বাধিক ৬০ এম.এল চলতে পারে।ডক্টর্স ব্রাণ্ডি পাওয়া যায় না? ইচ্ছে করলে, দু'জনেও পান করতে পারেন।*রাতে ৮ টার মধ্যে ডিনার শেষ করে, ৯:৩০/ ১০ টার মধ্যে, শৃঙ্গার বা ফোর-প্লে শুরু করতে হবে।রাত ১১ টার মধ্যে শেষ। ৬ ঘন্টার সলিড ঘুম এবং সকাল ৫ টার মধ্যে ঘুম থেকে উঠে। গোছানো গাছানো, প্রাতঃকৃত্য মিলিয়ে সর্বাধিক ৪০/৪৫ এবং ১৫/২০ মিনিট শরীরচর্চা করতে হবে।এক মুঠো ভেজানো কাঁচা-বাদাম ও কাঁচা ছোলা খেয়ে, শরীর তাগড়াই করতে হবে। রাতে মিলনের মিনিট ১৫ আগে পাঁচ এম.এল বা এক চা-চমচ খাঁটি মধু সাথে দুটি খেঁজুর খেতে হবে।



Post a Comment

0 Comments