Ads

বরিশাল বোর্ড এইচএসসি রেজাল্ট ২০২৩

 বরিশাল বোর্ড এইচএসসি রেজাল্ট ২০২৩: আজ ২৬ নভেম্বর ২০২৩ তারিখে বরিশাল বোর্ড এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বরিশাল বোর্ড এইচএসসি পাসের হার ৮০.৬৫ % । এবং বরিশাল বোর্ড এ মোট জিপিএ ৫ পেয়েছেন ৭ হাজার ৩৮৬ জন শিক্ষার্থী। এইচএসসি ও সমমান পরীক্ষার রেজাল্ট ২০২৩ আজ  ১১ টায় প্রকাশ করা হয়েছে। সারাদেশে গড় পাসের হার ৭৮.৬৪ % । এ বছর ১২ লাখ এরও বেশি  শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। আজকে আমরা এই পেজে বরিশাল শিক্ষা বোর্ড এর এইচএসসি পরীক্ষার রেজাল্ট ২০২৩ নিয়ে বিস্তারিত আলোচনা করবো। কিভাবে বরিশাল বোর্ড এর HSC রেজাল্ট দেখবেন বিস্তারিত তথ্য জানাবো এই পোস্টে। বরিশাল বোর্ড এইচএসসি পাশের হার জানতে পারবেন আমাদের এখান থেকে। 

এসএমএস এর মাধ্যমে HSC রেজাল্ট (বরিশাল বোর্ড) ২০২৩ দেখুন

SMS এর মাধ্যমে বরিশাল বোর্ড এইচএসসি ফলাফল দেখতে নিচের পদ্ধতি ফলো করুন:
HSC<Space>আপনার বোর্ড এর নামের প্রথম ৩ অক্ষর<Space>রোল নম্বর<Space>পাশের বছর

এরপর পাঠিয়ে দিন 16222 নম্বরে।

উদাহরণঃ
HSC  BAR 123456 2022 পাঠিয়ে দিন 16222 নম্বরে।

আমরা এই পেজে আজকে প্রকাশিত এইচএসসি পরীক্ষা ২০২৩ এর বরিশাল বোর্ড এর ফলাফল দেখার পদ্ধতি তুলে ধরেছি। এখান থেকে বরিশাল বোর্ড এর শিক্ষার্থীরা এইচএসসি ফলাফল দেখতে পারবেন। এখান থেকে মার্কশিট সহ বরিশাল বোর্ড এর ফলাফল দেখা যাবে। সার্ভার ডাউন বা ফলাফল দেখতে অসুবিধা হলে আমাদের কমেন্ট বক্সে অথবা আমাদের ফেসবুকে পেজে মেসেজ করে আপনার ফলাফল দেখতে পারবেন। যারা এখনও বরিশাল বোর্ড এর এইচএসসি পরীক্ষার ফল পাননি তারা এখন চেষ্টা করুন এইচএসসি ফলাফল দেখা যাচ্ছে।

বরিশাল বোর্ড এর এইচএসসি পরীক্ষার ফলাফল ২০২৩ মার্কশিট সহ দেখতে হলে আপনাকে আমাদের এখানে নিচে দেয়া নিয়ম ফলো করুন তবেই আপনি বরিশাল শিক্ষা বোর্ড এর এইচ এস সি পরীক্ষার ফলাফল মার্কশিট সহ দেখতে পারবেন। HSC Result With Marksheet সহ দেখুন এখানেই।

https://eboardresults.com/v2/home

Post a Comment

0 Comments