Ads

বীকন ফার্মাসিউটিক্যালস পিএলসি

 

বীকন ফার্মাসিউটিক্যালস পিএলসি


অবস্থান: ভালুকা, ময়মনসিংহ

  • বীকন ফার্মাসিউটিক্যালস পিএলসি হল এক নম্বর অনকোলজি কোম্পানি এবং বাংলাদেশের নেতৃস্থানীয় এবং দ্রুত বর্ধনশীল ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে একটি। কোম্পানিটি 2006 সালে তার কার্যক্রম শুরু করে। এখন বীকন বাংলাদেশের শীর্ষস্থানীয় অনকোলজি ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে একটি।


  • ইউএস এফডিএ, ইউকে এমএইচআরএ, টিজিএ অস্ট্রেলিয়া এবং ডব্লিউএইচও জিএমপির মতো বিশ্বমানের মানগুলি মেনে চলতে ইউরোপীয় পরামর্শদাতাদের দ্বারা বিকনের সেরা অবকাঠামো ও সুবিধা রয়েছে। জীবন রক্ষাকারী অনকোলজি, বায়োটেক এবং হাই-টেক এবং প্রচলিত সাধারণ পণ্য তৈরির জন্য বীকনের ডেডিকেটেড সুবিধা রয়েছে। সংস্থাটি 200 টিরও বেশি বিশ্বমানের জেনেরিক ওষুধ তৈরি করে এবং এমনকি সফলভাবে একটি বিশ্বমানের প্রথম জেনেরিক ওষুধ চালু করেছে।

  • স্থানীয় চাহিদা মেটানোর পর, বীকন তার ওষুধ এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং ল্যাটিন আমেরিকার অনেক দেশে রপ্তানি করে।
  • বীকন  ফার্মাসিউটিক্যালস পিএলসি একটি বাংলাদেশী ফার্মাসিউটিক্যাল কোম্পানি যা ওষুধের জেনেরিক সংস্করণ তৈরি করে।

  • বীকন 200 টিরও বেশি জেনেরিক ওষুধ এবং 65টি অনকোলজি পণ্য তৈরি করে। বিকন বাংলাদেশে প্রথম কোম্পানি যারা ক্যান্সারের ওষুধ রপ্তানি শুরু করেছে।কোম্পানিটি তার পণ্য এশিয়া , আফ্রিকা , ইউরোপ এবং লাতিন আমেরিকায় রপ্তানি করছে । বীকন ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত পাবলিক লিমিটেড কোম্পানি। এই কোম্পানিতে প্রায় 2000 লোক কাজ করছে।

  • বীকন বিশ্বব্যাপী প্রথম জেনেরিকের একটি সংখ্যা চালু করেছে। কোম্পানির বাণিজ্যিকভাবে উপলব্ধ পণ্যগুলির মধ্যে রয়েছে ভেলপাতাসভির / সোফোসবুভির , সোফোসবুভির ডাকলাটাসভির , ওসিমেরটিনিব , ক্রিজোটিনিব , ড্যাকলাটাসভির , সোফোসবুভির , আফাতিনিব , অ্যাক্সিটিনিব , ব্রিগাটিনিব ,ক্যাবোজান্টিনিব , ডেকলাটাসভির , লেনভাটিনিব , প্যালবোসিক্লিব , রেগোরাফেনিব , টোফাসিটিনিব , এবং ট্রেলাগ্লিপটিন .

  • বীকন মেডিকেয়ার লিমিটেড (বিএমএল)  হল বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একচেটিয়া বিশ্বব্যাপী বিপণন ও বিতরণ অংশীদার।

Post a Comment

0 Comments